বিশ্বনাথে বেগ বাড়ী ফাউন্ডেশন’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত:শুক্রবার, ০৭ মে ২০২১ ০৭:০৫

বিশ্বনাথ প্রতিনিধি:-  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ‘বেগ বাড়ী ফাউন্ডেশন’র উদ্যোগে গরীব অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ মে) উপজেলার মিরেরচর গ্রামের বেগ বাড়ীতে আনুষ্ঠানিকভাবে এলাকার ১৮০টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী মির্জা আসহাব বেগ, সদস্য মির্জা আছকির বেগ, মির্জা আফছর বেগ, মির্জা শাহিন বেগ ও মির্জা শামীম বেগসহ বেগ বাড়ীতে প্রবাসীদের সার্বিক সহযোগিতায় বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ১ লিটার ভোজ্যতেল প্রদান করা হয়।

সমাজ সেবক মির্জা রুস্তুম বেগ’র সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মোর্শরফ হোসেন ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য ইসমাঈল আলী, এলাকার মুরব্বি আয়না মিয়া, আজিদ আলী, সমাজসেবক মাওলানা আব্দুল মতিন, পশ্চিম বিশ্বনাথ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তালুকদার ফয়জুল ইসলাম, সংগঠক আব্দুল জলিল, মাওলানা মির্জা আনোয়ার বেগ, সাহাব উদ্দিন, মির্জা তামিম বেগ, মির্জা রাহিম বেগ, মির্জা মিনহাজ বেগ ও মির্জা মোজাক্কির বেগসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ