বিশ্বনাথে পুলিশের তৎপরতায় টাকা ফেরৎ ফেলেন বিকাশ গ্রাহক

প্রকাশিত:শুক্রবার, ০৭ মে ২০২১ ০৯:০৫

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে বিকাশের মাধ্যমে নিজের কাঙ্খিত নাম্বারে সেন্ড মানি করতে গিয়ে ভুল নাম্বারে সেন্ড করার প্রায় ৫০ হাজার টাকা উদ্ধার করে দিয়েছে থানা পুলিশ। পুলিশের তৎপরতায় টাকা উদ্ধারের পর শুক্রবার সকালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসার হাত থেকে নিজের প্রাপ্য টাকা বুঝে নেন বেসরকারী চাকুরীজীবি লিটন মিয়া। তিনি উপজেলার বাওনপুর গ্রামের মখলিছ মিয়ার পুত্র।

বিকাশে ভুল নাম্বারে টাকা সেন্ড মানি করার পর নিজের ভুল ধরা পরলে টাকা উদ্ধারের জন্য থানায় উপস্থিত হয়ে পুলিশের সহযোগী চান লিটন মিয়া। এসময় টাকা ভুল নাম্বারে সেন্ড মানি করার বিবরণ দিয়ে তিনি থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন। ডায়েরী নং ৬০ (তাং ২.০৫.২১ইং)।

এদিকে সাধারণ ডায়েরী দায়েরের পর থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসার দিক-নির্দেশনায় ভুল নাম্বারে সেন্ড মানি হওয়া টাকা উদ্ধারের জন্য কাজ শুরু করেন থানার এসআই  অলক দাশ। দীর্ঘ প্রচেষ্টার পর ৬মে রাতে ভুল নাম্বারে লিটনের সেন্ড মানি করা টাকা উদ্ধার করে পুলিশ।

এরপর শুক্রবার সকালে টাকার প্রকৃত মালিক লিটন মিয়া হাতে টাকা হস্তান্তর করেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা। এসময় উপসিস্থিত ছিলেন থানার এসআই দিদারুল ইসলাম, অলক দাশ।

এ সংক্রান্ত আরও সংবাদ