বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৬ মে ২০২১ ১১:০৫

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-বাংলাদেশ প্রেসক্লাব, কমলগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(০৬ মে) বৃহস্পতিবার বিকেলে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে গ্রামের বাড়ি হোটেল এন্ড রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও মহাসচিব ফরিদ খানের নির্দেশে দেশব্যাপী বাংলাদেশ প্রেসক্লাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।
বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি  আব্দুস সালামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সাংবাদিক রুমান আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক রুমান আহমেদ বলেন, বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করায় ধন্যবাদ ও মঙ্গল কামনা করছি। বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ শাখার মহতী উদ্যোগে আমাদের সার্বিক সহযোগিতা থাকবে। তিনি উক্ত সংগঠনের সকল সাংবাদিকদের মাঠপর্যায়ে থেকে সৎ ও নিষ্ঠার সহিত কাজ করার জন্যে আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মুফাদ আহমেদ, মৌলভীবাজার জেলা পরিষদ এর সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, ভানুগাছ বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এড. সানোয়ার আহমেদ, অধ্যক্ষ নুরুল আহমেদ।
ইফতার ও দোয়া মাহফিলের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন  সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক কাওছার আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক দৈনিক প্রভাতীর খবর এর থানা প্রতিনিধি সাংবাদিক শামিম আহমেদ তালুকদার । সঞ্চালকের দায়িত্বে ছিলেন দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার জেলা প্রতিনিধি, বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক ও সাংবাদিক আমিনুর বিন শরীফ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ শাখার সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আফিকুল ইসলাম হেলাল দৈনিক দিনকাল, কোষাধ্যক্ষ মোস্তাক আহমদ সাহেল জয়যাত্রা টিভি, নির্বাহী সদস্য সাংবাদিক আব্দুল হামিদ দৈনিক আজকের দর্পন।
পরিশেষে সভাপতি সাংবাদিক আব্দুস সালাম সমাপনী বক্তব্য প্রদান করে বলেন- একঝাঁক শিক্ষিত ও মেধাবীদের নিয়ে গড়া আমাদের এই বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ উপজেলা শাখার সংগঠন। এই সংগঠন কারো প্রতিপক্ষ হয়ে কাজ করবে না, সবাইকে সাথে নিয়ে কাজ করতে বদ্ধপরিকর এই বাংলাদেশ প্রেসক্লাব। আমরা সকলের সাহায্য ও সহযোগিতার মাধ্যমে আমাদের সংগঠনের কার্যক্রম পরিচালিত করতে চাই।
পরে সাংগঠনিক সম্পাদক কাওছার আহমেদের দোয়ার মাধ্যমে ইফতার অনুষ্ঠিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ