দিরাইয়ে মস্তকবিহীন লাশ উদ্ধার ০৬ জন কে আটক করছে, র‍্যাব-৯

প্রকাশিত:বুধবার, ০৫ মে ২০২১ ০৮:০৫

সুরমাভিউ:-  সুনামগঞ্জের দিরাই থানাধীন মঙ্গলপুর হাওড় হইতে দুদু মিয়া (৪৫) নামে মস্তকবিহীন লাশ উদ্ধার করছিল পুলিশ।

উক্ত ক্লুলস হত্যাকান্ডের মূল রহস্য উৎঘাটনের জন্য র‍্যাব ছায়া তদন্তশুরু করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯ এর একটি আভিযানিক দল সুনামগঞ্জের দিরাই থানা এলাকায় অভিযান পরিচালনা করে গত মঙ্গলবার সকালে দিরাই থানাধীন মঙ্গলপুর এলাকা হইতে দুদু মিয়ার হত্যার সাথে জড়িত আলবাহার(৩৫), স্বামী- মৃত আঃ কাইয়ুম, সাং- ইসলামপুর,  সত্যরঞ্জন দাস(৫৫), পিতা- মৃত জলধর দাস, সাং- ভাঙ্গাডহর,  নাসির উদ্দিন (৩৫), পিতা- ফজলুল হক, সাং- নরুত্তমপুর,  নাজমুল হুসাইন (৪৯) , পিতা- মৃত তায়াহিত, সাং- দাউদপুর,  লুৎফর রহমান (৩৫), পিতা-মুসলিম উল্লাহ, সাং- নরুত্তমপুর,  আঃ মালেক (৩০), পিতা- মকবুল আলী, সাং-ভাঙ্গাডহর, আটক করে।

আটককৃত ব্যক্তিদর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় কবির এই হত্যাকান্ডর মূল হুতা এবং প্রধান আসামী। আরা জানা যায় দুদু মিয়ার সাথে কবিরের আর্থিক লেনদেন নিয়ে শত্রুতার জের এবং দুদু কর্তৃক কবিরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও অপমানিত করার প্রতিশাধ নিতে কবির ও তার সহযাগীদের নিয়ে দুদু মিয়াকে হত্যা এবং পরবর্তীতে শরীরের বিভিন্ন অংশ বিচ্ছিন্ন করার মত জঘন্য অপরাধটি করে থাকে।

বর্তমানে কবির ও তার আরেক সহযোগী দোলন পলাতক রয়েছে। আটককৃত আসামীদর কে সুনামগঞ্জ দিরাই থানার মামলা নং-০১, তারিখ ০৪/০৫/২০২১ ইং, ধারা ঃ ৩০২/২০১/৩৪  মূলে হস্হান্তর করা হয়ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ