সিলেটে কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগ নেতা শাহ আলম শাওনসহ নেতৃবৃন্দ

প্রকাশিত:রবিবার, ২৫ এপ্রি ২০২১ ০৮:০৪

সুরমাভিউ:-  শ্রমিক সংকটের কারণে বিপাকে পড়া সিলেট সদর উপজেলার বাইশটিলা এলাকার এক অসহায় কৃষকের ধান কেটে দিয়েছেন সিলেট মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার সকালে রোজা রেখে ধান কাটতে নামেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শাহ আলম শাওন। এসময় তাকে সহযোগিতা করেন সিলেট মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ আলম শাওন বলেন, মমতাময়ী নেত্রী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা যখন ধান কাটার নির্দেশনা দিয়েছিলেন তখনও আসলে বুঝতে পারিনি যে একজন কৃষককে কতটা কষ্ট করতে হয়। বাস্তবতা জানতে হলে এক দিন ধান কেটে দেখেন, তাহলে জীবনে আর কখনোই কোন কৃষককে ঠকানোর মানসিকতা থাকবেনা বরং সম্মান করতে বাধ্য হবেন। আসলেই কৃষকেরা আমাদের দেশের জন্য সোনার খনির সমতুল্য। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’র আহবানে সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে মহামারী করোনায় অসহায় কৃষকদের পাশে থেকে পাকা ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছি।

তিনি আরও বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা থাকতে কৃষকের ধান মাঠে থাকতে পারে না। যেখানেই কৃষকরা সমস্যায় পড়বেন সেখানেই আমরা কৃষকদের সহযোগিতায় মাঠে নামবো।

এ সংক্রান্ত আরও সংবাদ