৪ টেখায় ইফতার বিতরণ করলো ক্লিন সিটি সামাজিক সংগঠন

প্রকাশিত:শনিবার, ২৪ এপ্রি ২০২১ ০৯:০৪

সুরমাভিউ:-  ৪ টেখায় ইফতার বিতরণ করেছে সিলেটের সামাজিক সংগঠন ক্লিন সিটি। শনিবার (২৪ এপ্রিল) সিলেট নগরীর চৌহাট্টা, জিন্দাবাজার, রিকাবীবাজার, নয়াসড়ক এলাকায় অসহায় ও সুবিধা বঞ্চিত রোজাদার মানুষের মাঝে পৃথক পৃথকভাবে ইফতার বিতরণ করেন অতিথিবৃন্দসহ ক্লিন সিটির নেতৃবৃন্দ।

পবিত্র সিয়াম সাধনার মাসে ভ্রাতৃত্বের বন্ধনে জয় হোক মানবতার এই স্লোগানকে নিয়ে মাসব্যাপী অসহায় ও সুবিধাবঞ্চিত রোজাদারদের জন্য একটি প্রজেক্ট গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে আজকে ইফতার বিতরণ করা হয়।

এসময় অতিথি হিসেবে সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেন, ক্লিনি সিটি সামাজিক সংগঠন সবসময় সমাজের সুবিধা-বঞ্চিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিগত দিনগুলোতেও ক্লিন সিটি শহরের বুকে পরিচ্ছন্নতা, সচেতনতাসহ খাদ্য সামগ্রী বিতরণের কাজ করলেও এ বছর বৈশি^ক করোনা মহামারিতেও সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে ইফতার বিতরণের উদ্যোগ নিয়েছে, যা সত্যিই প্রশংসার দাবিদার। মাত্র ৪ টাকার বিনিময়ে সমাজের সুবিধা-বঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ একটি মহতি উদ্যোগ। তিনি সমাজের অন্যান্য সামাজিক সংগঠনগুলোকেও এ ধরনের মহতি উদ্যোগে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লিন সিটি পরিচালনা কমিটির প্রধান নাজিব আহমেদ, বাস্তবায়ন ও পরিকল্পনা সম্পাদক রুহুল আমিন রুহেল, আইটি সম্পাদক শহিদুজ্জামান সুজন, সহ আইটি সম্পাদক উমর ফাহিম, মিজান আহমেদ, দপ্তর সম্পাদক আল আমিন ইসলাম, সহ দপ্তর সম্পাদক মাহদিন ইফতেখার বৈশাখ, সহ মিডিয়া সম্পাদক আহনাফ আহমদ নাহিন, সহ লজিস্টিক সম্পাদক মনির হোসেন শিপলু, সদস্য তারেক আহমদ, রুবেল আহমদ রফিক, রিফাত, মিনহাজ, আব্দুল লতিফ, জানহান, রায়হান, মারজান, জিসান প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ