মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

প্রকাশিত:শনিবার, ২৪ এপ্রি ২০২১ ০৯:০৪

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  শনিবার ২৪ এপ্রিল  হতে জেলা প্রশাসন, মৌলভীবাজার এর উদ্যোগে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। জেলার প্রতিটি উপজেলায় ২শ টি করে ৭ টি উপজেলায় ১হাজার ৪শ পরিবারসহ মোট ২ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হবে।
এই কার্যক্রমের অংশ হিসেবে শনিবার মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ৫শ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন, মৌলভীবাজার  জেলা প্রশাসক  মীর নাহিদ আহসান।
এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র  মো: ফজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা)  মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, উপজেলা নির্বাহী অফিসার, মৌলভীবাজার সদর শরিফুল ইসলাম, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, মৌলভীবাজার সদর উপজেলার প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলরবৃন্দ, রাজনৈতিক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি ছোলা এবং  ১ লিটার ভোজ্য তেল। ১৭ টি শ্রেণী পেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর এই সকল উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এছাড়া করোনা পরিস্থিতি ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞায় কর্মহীন ও ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য মৌলভীবাজার জেলার ৬৭ টি ইউনিয়নের প্রতি ইউনিয়নে ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং প্রতিটি পৌরসভায় ২ লক্ষ টাকা আর্থিক অনুদান দেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ