আম্বরখানায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কলেজ ছাত্র আহত, থানায় মামলা

প্রকাশিত:শনিবার, ২৪ এপ্রি ২০২১ ১১:০৪

সুরমাভিউ:-  সিলেট নগরীর আম্বরখানা এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আদহাম আহমেদ (২০) নামের এক কলেজ ছাত্র আহত হয়েছেন। তিনি বর্তমানে সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় আহত আদহামের মা জোসনা আহমদ বাদী হয়ে ৬ জনের নামোল্লেখ করে এবং ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে সিলেট মডেল কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৬১/৩০৫, তাং- ১৯/০৪/২০২১ইং।
মামলার আসামীরা হলেন, সুজাত আহমদ (২২), বাটার মিয়ার ছেলে মোহন (২৫), লিমন আহমদ (২২), আলী আহমেদ (২০), বাপ্পী (২২) ও হানিফ (২৩)।

মামলা সূত্রে জানা যায়, আহত আদহাম সিলেট সদর উপজেলার শাহ খুররম ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। গত ১৮ এপ্রিল ৫নং আসামী বাপ্পীর সাথে সুজাতের কথা কাটাকাটি হয়। ঐ দিন রাত সাড়ে ১২টার দিকে ১নং আসামী সুজাত আদহামকে ফোন দিয়ে আম্বরখানা সিলসিলা গলিতে ডেকে আনে। পরে তাকে প্রত্যাশা রিহাব সেন্টারের সামনে নিয়ে যায়। সেখানে যাওয়া মাত্র ওৎপেতে থাকা অন্যান্য আসামীরা আদহামের উপর অতর্কিত হামলা চালায়। আসামী সুজাতের হাতে থাকা চাকু দিয়ে আঘাতে আদহাম রক্তাক্ত জখম হন। এসময় আদহাম প্রাণ বাঁচাতে দৌড় দিয়ে বাটার শো-রুমের সামনে গেলে আসামীরা তাকে আবারো বেধড়ক মারপিট করে লিলাফুলা জখম করে। ঘটনার সময় বাপ্পী আদহামের গলা থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা। আদহামের আত্মচিৎকারে প্রাণণাশের হুমকি দিয়ে আসামীরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন সহযোগিতায় আদহামকে তাক্ষণিক সিলেট এম. এ. জি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আদহাম চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এব্যাপারে সুষ্ঠু বিচারের দাবীতে আদহামের মা জোসনা আহমদ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ